পিংকির আজকাল
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

পিংকি,
তোমার ভাল থাকাতে আমার প্রতিক্রিয়া...
আমি তোমাকে কোনভাবেই
তোমার খেয়াল-খুশিমত চলতে দিতে চাইনা,
কারণ আমি তোমাকে ভালবাসি।
যে ভালবাসা মানেই আগলে রাখা,
পরিচর্যা করা,
সুরক্ষিত রাখা প্রভৃতি।
তুমি যে এতটাই সূখী ভাবছো নিজেকে !
যত্রতত্র খায়েশ মেটাতে ব্যস্ত
তা তো হতে দিতে পারিনা।
তুমি এসব করেই সুখী হতে পারো,
তবে আজকাল তোমার সুখগুলো
আমি কোনভাবেই সহ্য করতে পারছি না;

অপরের সুখ কখনো যে নিজের দুঃখ হয়ে দাঁড়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।