ঈমানের একটি পরীক্ষা
- ওমায়ের আহমেদ শাওন - পিংকিকে অনুভব ১৯-০৫-২০২৪

একটি নির্জন কক্ষে
বেডের ওপর
প্রফেশনাল কলগার্ল -এর সন্নিকটে থেকে;
তার আবেদনময়ী ভাব দৃশ্যমান
উত্তাপ বাড়ছে দেহের।
বিবেক কতটা কাজ করবে
তাই দেখার বিষয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।