করা
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

তুমি আমাকে দেখতে শুরু করলে
আমি চুম্বন করতে শুরু করব,
তুমি চুম্বন দেখতে শুরু করলে
আমি কাম করতে শুরু করব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৫-১২-২০১৭ ১০:১৩ মিঃ

আপনি কবি না ফুলকপি তা আমার বোধগম্য হয় না, আজীবন অন্য কোন কবি কে উৎসাহ- উদ্দীপনা দিলেন না,
সমালোচনা ভালই করতে পারেন নিজেকে প্রীতি কবি হিসেবে জাহির করলেন....
.
তবে অন্যের কবিতায় কটু মন্তব্য করতে গিয়ে একবার নিজের লেখা কবিতা গুলো দেখবেন ফুলকপি.... সাহেব....