পিংকি যখন আমার স্ত্রী
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

দু’জনের প্রেমের ব্যবহারেই তো
বিবাহের সূত্রপাত,
অতঃপর যোজন জীবনের কাম-স্নাত
একে-অপরের কাম সাধনার ফলেই তো।
স্পর্শ, অনুভূতি, চুম্বন হতে
নিস্তেজ হওয়া পর্যন্ত চলে লীলাক্রম,
দু’জনে প্রতিনিয়ত হারাই নিজেদের মাঝে সম্ভ্রম
কামকে পবিত্র প্রেমের মাঝে জড়াতে।
আমার সারা জীবন জুড়ে স্বস্তি
পিংকি যখন আমার স্ত্রী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।