বাঙালিরা সোজা সাজা
- সরওয়ার জাহান ২৬-০৪-২০২৪

বাঙালিরা বড় সোজা সাজা
রাত পোহালে খায় ইলিশ ভাঁজা ।
ইলিশ ভাঁজা খেতে মজা
দুর্নীতি আর স্বজনপ্রীতে মহারাজা।

পদ্মা, মেঘনা, যমুনা
বাঙালিদের ঠিকানা ।
সুরমা, কুশিয়ারা, বড়ভাগা
বাঙালিরা বড়ই হতভাগা ।-----''

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।