পিংকিকে ভালবাসার কারণ
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

একেক জনকে ভালবাসার একেক কারণ থাকে।
নিঃসঙ্গতায় সঙ্গ লাভ,
সৌন্দর্য,
ফিগার,
ব্যবহার,
সুললিত কন্ঠ,
অর্থ
কিংবা লোভী মানসিকতা...!

তবে পিংকিকে ভালবাসার কোন কারণই নেই;
তার সাথে আমার কোথায় যেন
চিরন্তন একটা মিল আছে
যেটা কখনোই খুঁজে পাচ্ছি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।