রিক্ত, সিক্ত, আসক্ত ও ভক্ত
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

তুমি নারী, আবেগে রিক্ত
আমি পুরুষ, ভালবাসায় সিক্ত।
তুমি শুধু কাম আসক্ত
আমি প্রেম ভক্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।