পিংকির কথাই ভাবছি
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

চৈতন্যের জগতের দিকে;
জান্নাতে সত্তরজন হুর আমার অপেক্ষায়...!
ভাবছি পিংকিকে সেই সত্তর জনের মাঝে
মিশিয়ে দেয়া যায় কিনা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৫-১২-২০১৭ ১০:০৭ মিঃ

কলমের কালির খুব মূল্য দিলেন

Faiyaj
০৫-১২-২০১৭ ১০:০৭ মিঃ

কলমের কালির খুব মূল্য দিলেন