hmmmm
- অদীক্ষিত অক্ষি ২০-০৪-২০২৪

biday biday

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

akkhi
৩০-১১-২০১৭ ১৬:৫৬ মিঃ

ধন্যবাদ কবি ফয়জুল মহী

M2_mohi
৩০-১১-২০১৭ ০৩:৪৯ মিঃ

সত্যি আপনার মুগ্ধকর লেখনী

akkhi
২৯-১১-২০১৭ ১৪:১৮ মিঃ

ধন্যবাদ আপনাকে।

Mahmudulshanto
২৯-১১-২০১৭ ১০:২৮ মিঃ

সেই কবে আগুনচুম্বনে ঠোঁট পোড়েছে।