আরও ভালবাসতে
- আনোয়ার হোসেন ২৬-০৪-২০২৪

প্রিয়া জানি তুমি আরও ভালবাসতে
যদি আমি অথবা তুমি
এই রঙিন পৃথিবীতে............

আমার ভালবাসা জানা নাই
তাই বুঝি তুমিও নাই
এই চরাচরে.........

শুধু তোমার স্মৃতিটুকু আমার
গভিরে বারে বারে ফিরে আসে।

আমি কেবল দেয়ালে টাঙ্গানো তোমার প্রতিচ্ছবি
নিরবে কেঁদে যাওয়া না বলা সবই ।

সংক্ষেপিত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।