অমর কবিতা
- আবরার আকিব ২০-০৪-২০২৪

অরণ্য কবিতা দাও
চাই শ্বেতপাথর এ খোদাই করা কবিতার পান্ডুলিপি।
রাত্রির গর্তজীবি জোনাক পোকা কবিতা দাও
চাই লৌহবর্নের শিকলে আবদ্ধ কবিতার পান্ডুলিপি।
নিস্তব্দতা হতে আসে কবিতার চরণ।
আঁধার বুক চিড়ে নিমগ্ন ধ্যানে
বিনিদ্র রজনীতে কবি লিখে তার অমর কবিতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।