কবি নই আমি
- এস.এম. আরিফ ২৬-০৪-২০২৪

আমি কবিতা লিখতে চাই না ,
আমি বলতে চাই!
আমি ভাষণ দিতে চাই না,
আমি সর্তক করতে চাই!
.
আমি শিক্ষক হতে চাই না,
উপযুক্ত পথ দেখাতে চাই!
আমি প্রশংসিত হতে চাই না
উপযুক্ত মন্তব্য চাই!
.
আমার বলায়,আর দেখানো পথে
নাক কুচকাচ্ছো?
তাহলে শুনে নাও
তোমার ভেতরের রূপ
তোমার বিকৃত চেহারার মত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।