কত
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

অবশেষে বলেই ফেললাম - আর কত ?
তার মানে ?
- জীবনের সবকিছু তো দিয়ে দিচ্ছি !
তুমি তো বলেছিলে, আমাকে অনেক ভালবাসো !
- তা ঠিক।
তাহলে কত দিতে পারবে ?
- তুমি যত চাও, যত ভালবাসাই চাও।
বলছি যে, কত টাকা দিতে পারবে ?
- টাকার সাথে ভালবাসার সম্পর্ক কী ?
যতদিন টাকা দিতে পারবে, ততদিন ভালবাসা পাবে;
নাহলে বিরক্ত করবে না।
(তার কথা শুনে নিরুপায়ের মত নির্বাক হয়ে রইলাম)।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।