বখাটের ভাবনা
- কবির সরদার ১৯-০৪-২০২৪

তোমাকে পাব বলে
কত যুগ ধরে
কত সাধনা করেছি।

কলেজের পথে
ব্যারিকেট দিয়ে
কত কথা বলেছি।

বাবুল ঘোষের কাছে গিয়ে
যাদু টোনা করে
কত বিড়াল মেরেছি।

বাতেন হুজুরের কাছে
তাবিজ তুমার করে
ঘরের কোনায় গেড়েছি।

তারপরও তুমি
আমায় যদি বল স্যরি,
তাহলে মন চায়
এখনই মরি;
না হয় কিছু করি॥

(০৫/১২/২০১৭)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।