বৃষ্টি পড়ে কবিতাটি লেখার মূহুর্ত-ঘটনা
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

প্রিয়তমা, তার বিবাহের আগমূহুর্তকালে আমার নিকটে এসেছিলো।
বলেছিলো, তোমার যা ইচ্ছা হয় নিয়ে নিতে পারো;
আমি তখন...!!
তার চোখের জল দেখে আমিও কেঁদে কেঁদে
“বৃষ্টি পড়ে” কবিতাটি লিখেছিলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৫-১২-২০১৭ ১০:০৫ মিঃ

এটা বুঝি কবিতা.......