পিংকির পদচারণা
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

নিদ্রা যখন পরাজিত করে
দুঃস্বপ্ন নামক স্বপ্নগুলো যখন তাড়া করে
নিস্তব্ধ সময়ের
আত্মান্ধ লগনের
নিজেকে হারিয়ে ফেলি
মিশে যাই বিধাতার নিবিষ্টতার খেয়ালি;
অমন মূহুর্ততে পিংকির পদচারণা
স্বামী-স্ত্রীর প্রেম-বন্ধনের আনাগোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।