মুক্তমনা
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

আদরে রাখা চক্রবাককে,
বের করে: খাঁচা থেকে !
হঠাৎ হাতে তুলে স্বভাবে;
তোমার পোষা ভেবে ,
ক্ষণিক পলক দেখে; নিমীলিত চক্ষে:
উড়িয়ে দিলেম অন্তরীক্ষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।