সমৃদ্ধ
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

যেটাতে দূর্বল আমি
সেটা নিয়ে তামাশা করো তুমি।
যেটাতে সবল আমি
সেটাতে অনিহা দেখাও তুমি।
যত ভালবাসি আমি
তত ঘৃণা করো তুমি।

যত অপমান-ঘৃণা করেছো আমায়
তত যেন সমৃদ্ধ হয়েছি স্বকীয়তায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।