আবছা
- ওমায়ের আহমেদ শাওন ২৫-০৪-২০২৪

প্রতীক্ষার রাতের পর-
কুয়াশার সাথে সাথে,
ধোঁয়াশা স্বপ্নগুলো;
ধূসর দেখতে পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।