আমাকে একটি রাত দাও
- ওমায়ের আহমেদ শাওন - পিংকিকে অনুভব ২৯-০৩-২০২৪

দেহের সঙ্গে আত্মার মিলন হলেই মানুষের দেহে
আত্মা বসবাস করতে শুরু করে।
যে দেহ যার জন্য নিবেদিত হয়
সে দেহ তারই দেহজ চায়।
তাই তোমার কুমারীত্ব থাকা অবস্থাতেই
আমাকে একটি রাত দাও:
যে রাতে তোমাকে আমার
দেহ এবং আত্মার মুখোমুখি করে নেব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।