সম্মানিত হওয়ার সময়
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

যখন মান-মর্যাদা বলে কিছুই থাকেনা,
তখনি;
সম্মানিত হওয়ার সময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।