প্রাপ্তি
- ওমায়ের আহমেদ শাওন ২৮-০৩-২০২৪

গাঁজা টেনে যাচ্ছি,
পিনিক উঠছে দারুণ;
সামনের সবকিছু মনে হচ্ছে
আমার থেকে বড় কিছু নয়।
অন্যরকম এক অনুভূতি কাজ করছে;
মনে হচ্ছে, অপ্রাপ্তি বলে জীবনে আর
কিছুই নেই।
মেয়ে-মদ-তাস থেকে শুরু করে
যাবতীয়,
কিন্তু চৈতন্যের প্রবাহে;
কোন তৃপ্তিই পূর্ণ প্রাপ্তি নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।