পিংকির আঙুল
- ওমায়ের আহমেদ শাওন ২৮-০৩-২০২৪

সমস্থ নিউরন সতেজ হয়ে ওঠে !
কম্পন ঘটে হৃদ প্রকোষ্ঠে,
ঠিক বুঝতে পারি- রক্তের প্রবাহ বেড়ে যায়
কাম জেগেছে !
ঠিক বুঝতে পারি- আকাঙ্খার ভীষণ মাত্রায়
পিংকির আঙুল আমায় স্পর্শ করেছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।