বাদাম
- ওমায়ের আহমেদ শাওন ২০-০৪-২০২৪

একেক করে খোসা ছাড়িয়েছি
কোমল বীচিগুলোকে
আস্ত গিলে ফেলিলে !
সমস্থ শরীরে চুম্বনের দাগ জড়িয়েছি
উত্তেজনায় নগ্ন করে তোমাকে
আদিমতায় বেখেয়ালে ।

তুমি বাদাম খাওয়ার তৃপ্তি নাও,
আমাকে খোসা ছাড়াতে প্রাপ্তি দাও !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।