পিংকিকে বলছি
- ওমায়ের আহমেদ শাওন ২৪-০৪-২০২৪

শত যুবকের যৌবন কাঁপে
তোমারে দেখিয়া যৌনতার মাত্রা মাপে,
তনু প্রদর্শনের যে খেলায় হয়েছো খেলুড়ে
শত যুবককে করিলে পাপী-ভবঘুরে।
রূপ দেখানো নেশা হয়ে দাঁড়িয়েছে তব
ভেবনা ধর্ষকদের সহচড় হব !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।