অদৃশ্য মমতা
- ওমায়ের আহমেদ শাওন ২০-০৪-২০২৪

আমি শিশু হয়ে কাঁদি !
আমার গর্ভধারিণী-জননী-মা,
কলিজায় আঘাত পেয়ে
আমাকে কোলে তুলে নেয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।