নগ্ন বৃষ্টি
- ওমায়ের আহমেদ শাওন ২৬-০৪-২০২৪

একমাত্র তব নগ্নতাই কাম্য
কাম চোখে প্রেম উথলে ওঠে অদম্য।
গরমকালের বৃষ্টি
দেখি তব নগ্ন দেহের উৎসাহী স্নানের রূপময় সৃষ্টি,
অবাধে যে বৃষ্টি পড়ছে
চোখের পর্দা খুলে নিয়েছে;
তব নগ্ন সৌন্দর্য দেখে
বরং বৃষ্টিকেই নগ্নতায় নেই মেখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।