তার নিকট যখন কিছুই নাই
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

তার সাথে অনেক সময় পার করে এসেছি;
কখনো একটি বারও মনে হয়নি,
হঠাৎ যখন তার বিয়ে হয়ে গেল,
তার কোলে একটি মেয়ে সন্তান জম্ন নিলো !
তারপর তার স্বামী তাকে রেখে চলে গেল !
আমি অবাক হয়ে তার পাশে পরে থাকলাম,
সে আমাকে কখনোই চায়নি
কিংবা আমিও তাকে কখনোই চাইনি।
জানিনা, এভাবে অবাধে কারো মনের সন্নিকটে থাকাটা
পরকীয়া কিনা ?
কত মূহুর্ত, কত সময়, কত দিবস যে তার সাথে
নিবিড় ঘনিষ্টতায় কাঁটিয়েছি...।
আমাকে দেবার মত তার নিকট যখন কিছুই নাই,
ঠিক তখনি তার ভালবাসা পাবার জন্য ব্যকুল হয়ে উঠি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।