ডাকপিয়নদের উদ্দেশ্যে
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

সমস্থ ডাকপিয়নরা
আসুন, সমবেত হোন।
একেক করে সকলকে
প্রধানমন্ত্রী হিসেবে উপাধী দিব !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।