মামা বাড়ি
- সরওয়ার জাহান ২৫-০৪-২০২৪

----মামা বাড়ি- --
--------'----------------
আও মাও খাও
মামা বাড়ি যাও।
মামা বাড়ি দুধ ভাত
একটু বেশী বেশী খাও।

দুধ ভাত খেয়ে
ঘাড় মাথা নেড়ে ।
হেসে খেলে দুলে
বাড়ি বাড়ি ঘুরে ।

কাঁচা পাকা আম
ঝাল মরিচে খাও।

আও মাও খাও
বড় পুকুরে নাও।

মামা বাড়ি বড় পুকুরে
ছোট বড় মাছ
সবে মিলি খাই আর
তা'গধিনা-'ধিন নাচ ।

ভাই বন্ধু মিলে
গোল্লা ছুট খেলে
দিন শেষে এলে
চোখের জল ফেলে
আসবে ফিরে বাড়ি
চড়ে লম্বা গাড়ি --------'''

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।