শুধুমাত্র বুকে জড়িয়ে রাখার নামই ভালবাসা নয়
- ওমায়ের আহমেদ শাওন ২৪-০৪-২০২৪

প্রজাপতি আমার খুব প্রিয়,
আর প্রিয় কিছুকেই তো কেবল মানুষ ভালবাসে।
প্রজাপতীকে ফুলে ফুলে উড়ে বেড়াতে দেখতে ভালবাসি;
বুকে জড়িয়ে রাখার জন্য নয় !
যেখানে সুখ পাবে সেখানেই যাও,
আজ থেকে তোমায় মুক্ত করে দিলেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।