বেশ্যার মুখে শুনি
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

প্রত্যহ রাতে- স্বামীর কাছে যে
স্বেচ্ছায় ধর্ষিত হয় !
দিনের বেলা তার কাছেই শুনিঃ
যার স্বামী নাই শুধুুমাত্র সেই নাকি বেশ্যা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।