পিংকিকে ছুঁতে চাই
- ওমায়ের আহমেদ শাওন ২৫-০৪-২০২৪

বড় সাধ জাগছে,
পিংকিকে ছুঁতে চাই !
পিংকি বলছে, কবিতাগুলোই মাথা খেয়েছে নাকি !
কিসব বলছো-? তোমাকে তো জড়িয়ে ধরেই আছি !

আরে না, আমি পিংকির ভেতরের পিংকিকে ছুঁতে চাই !
জানিনা, কোন মেয়ের হৃদয়কে স্পর্শ করা যায় কিনা ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।