তুমি গরম হয়ে এসো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তুমি গরম হয়ে এসো
আমি গরম চা খেয়ে আসি,
ভালবাসা কে গরম করে নেই
তোমার উদরে ভালবাসা প্রবেশ করব
তাই আমার অগ্নিগিরি কে সতেজ করে নিয়ে আসি?
.
তুমি গরম হয়ে এসো
আমি শরম খুয়ে আসি,
ভালবাসার অগ্নিগিরির অগ্নি
তোমার উদরে ঠাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১২-১২-২০১৭ ১০:৪১ মিঃ

যৌন আবেদনময়ী কবিতা....