জ্বালিয়ে মনে ধূপ
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

ভীষণ ভাল লাগা গুলো
হারিয়ে যায় খুব,
ঘুমের ঘোরে স্বপ্ন দেখে
সুখের রাজ্য ডুব।
সুন্দর লাগা গুলো দেখে
যায়না থাকা চুপ,
সুন্দর ছড়ায় সোভাস
জ্বালিয়ে মনে ধূপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।