'স্বপ্নময়' জীবন
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আসল জিনিস খাঁটি অনেক
ওজনে তা ভারী,
স্বপ্ন আমার সুখে থাকার
সাজে ঘর-বাড়ী।
'স্বপ্নময়' জীবন হউক
'স্বপন' থাকুক মনে,
সফল হওয়ার মন্ত্র নিয়ে
ঘুরবো জনে-জনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।