প্রেম সাগরে
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

রোমান্টিক মনটা আমার দেয় ডুব প্রেম সাগরে
তীর কুল ভাবে না সে ঠিকানা তার কোন খানে,
প্রেমে মজে সাজায় বাসর সুখের সংসার গড়ে
হারায় খুশি স্বপ্ন বানে, সুখের খবর যে কে জানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।