নীলিমার রং নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আমার মনের নীলিমার রং নেই
ভালবাসার অংশুমালী, সেতারা, হেলাল
আর মনের নীলিমায় উদিয় হয় না।
.
কেউ আর আমার মনের নীলিমায়
উঁকি দেয় না,
আমার নীলিমার রং নেই
মন রাজ্যের প্রজাদের সোল্লাস নেই
কারো সাথে কারো দহরম -মহরম নেই।
.
আমার মন রাজ্য ঘোর অন্ধকারে নিমজ্জিত
চিন্ময় খুঁজে পাই না এর কারণ,
চিত্তবিক্ষেপ বেড়েই চলছে প্রজাদের
শুনছে না কোন বারণ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-১২-২০১৭ ১২:৫৩ মিঃ

আমার মন রাজ্য ঘোর অন্ধকারে নিমজ্জিত
চিন্ময় খুঁজে পাই না এর কারণ,
চিত্তবিক্ষেপ বেড়েই চলছে প্রজাদের
শুনছে না কোন বারণ?