বিজয়ের হাসি
- সরওয়ার জাহান ২৯-০৩-২০২৪

বিজয় মানে আনন্দ
বিজয় মানে হাসি।
বিজয়ের চেতনায় হোক
রাজাকারের ফাঁসি।

বিজয় মানে পাকহানাদের করুন পরাজয়
মুক্তিকামী দামাল ছেলেদের স্বাধীনতার জয়।
বিজয় মানে মাথা উঁচু
মুক্ত স্বদেশ বিচছু।
বিজয় মানে অহংকার
মুক্ত স্বদেশ জয়জয়কার।
বিজয় মানে ইতিহাস,বিজয় মানে গর্ব
বিজয়ের চেতনায় মোরা,স্বাধীন বাংলা গড়ব ।
বিজয়ের ইতিহাস আজ সব মানুষের জানা
বিজয়ের চেতনায় মেলি মুক্ত মনের ডানা।

বিজয় মানে মায়ের হাসি
রান্না ভরা হাড়ি
আসবে খোকা বাড়ি
তোমায় মাগো অনেক ভালবাসি ।
বিজয় মানে প্রতিজ্ঞা
জীবন দিয়ে হলেও
বাংলার স্বাধীনতা রক্ষা।
বিজয়ের হাসি আর আনন্দে
গাহি সাম্যের গান।
ছন্দে ছন্দে মহানন্দে
বাংলাই যেন হয় প্রাণ।--------------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Milhan2017
১৬-১২-২০১৭ ২০:২১ মিঃ

সবাইকে বিজয়ের শুভেচ্ছা