শোনো মুজিবের কন্ঠ
- সরওয়ার জাহান ২৪-০৪-২০২৪

শোনো শোনো শোনো একটি মুজিবের কন্ঠ
থেকে লক্ষ্য মুজিবের কন্ঠ ধ্বনি,
আকাশে বাতাসে প্রতিনিয়ত হচ্ছে রণি,
বাংলাই আমাদের জন্মভূমি ।--''

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।