আমরা এখন লাট
- সরওয়ার জাহান ২০-০৪-২০২৪

একে একে এক
দাড়িয়ে দাড়িয়ে দ্যাখ্ ।
দুই একে দুই
স্বাধীন দেশে রই।
তিন একে তিন
শহীদের রক্তের ঋণ।
চার একে চার
সোনার বাংলা আমার।
পাঁচ একে পাঁচ
খাই ভাত মাছ ।
ছয় একে ছয়
আর নেই ভয়।
সাত একে সাত
শক্ত কঠিন হাত।
আট একে আট
আমরা এখন লাট।
নয় একে নয়
আমরা করি জয়।
দশ একে দশ
স্বাধীন বাংলার জশ।------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।