বিজয় আমার অস্তিত্ব
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২০-০৪-২০২৪

Md Abdullah Al Mamun
বিজয় আমার অস্তিত্ব
##############


বিজয়ের এই দিনে হে বীর সন্তান
বার বার তোমাদের মনে পরে।

আমাদের পথ চলাতে ,
তোমাদের ঘ্রাণ খুঁজে পাই।
আমাদের বেচে থাকার শক্তিতে।
তোমাদের প্রাণের স্পন্দন খোঁজে পাই।




আমাদের চলার পথের গতিতে।
আমার প্রাণের অনুভূতিতে ।
এই পৃথিবীর সকল যৌবন শক্তিতে।
যুবাদের তাজা রক্তের স্রোতে।


হে বাংলাদেশের বীর সন্তান,
তোমাকেই শুধু দেখি তাতে।।



বিজয় আমার অস্তিত্ব।
বিজয় আমার শক্তি।
একাত্তর আমার পরিচয়।
একাত্তর আমার অহংকার।



বার বার মাথা তুলে জেগে ।
তোমাদের খুজি ভালোবাসার আবেগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।