বিরিয়ানির প্যাকেট
- কবির সরদার ২৯-০৩-২০২৪

শুনশান নিরবতা
আমি তুমি একা বসা
কথা নাই দুদিকে ঠেসা
কি চাও তুমি রেবেকা?

এতদিন ভালবাসা
এখন কেন অন্য ভাষা
দাও কি ইশারা!
অর্থের লোলুপতা?

মন যেন বিরিয়ানির প্যাকেট
অচিরেই ধরে পোকা
বুঝে গেছি আমি বোকা
পকেট যে আমার ফাঁকা ॥

(০৫/০১/২০১৮)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।