মিস করবে এক দিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

কুকুরের মত ঘেউ ঘেউ করে
আর কত তাড়াবি আমায় বল,
একদিন এই পাগলের জন্য
ফেলবি চোখের জল।
.
আমি তোর জন্য পাগল
তাই দেস না আমায় মূল্য,
আমার মত পাবি না কেউ
হবে না এই পাগলের সমতুল্য।
.
ভালবাসি বলে করিস উপহাস
শতরঞ্জ খেলা খেলিস নে আর
পারলে করিস নাশ,
তবে এই পাগলের জন্য করবি একদিন হা- হুতাশ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।