আমি কি কাউকে ভালোবাসি
- মানিক মানু ২৮-০৩-২০২৪

ইদানিং খানিক বাদেই মুখোমুখি হই,
বড্ড চুপিসারে এগোই,
এক ঝলকে পাশ কাটাই
ফিরে তাকাই না।
আচ্ছা ও কি ফিরে তাকায়?
জানার ইচ্ছে নেই,
তাড়াও নেই!
আচ্ছা কারো কি ফিরে তাকানোর কথা ছিলো?
ইদানিং আমি মানুষরুপে বড্ড ভালো আছি,
বড্ড নিরিবিলি দিন কাটে,
তাড়াহুড়ো নেই
অগ্রিম শুভেচ্ছা পাঠিয়ে দেই,
উত্তর পাই না
পাওয়ার তাড়াও নেই!
আচ্ছা কারো কি উত্তর দেয়ার কথা ছিলো?

ইদানিং আমি আর কবিতা লিখি না,
বড্ড একঘেয়ে লাগে,
কবিতা আর আসে না!
শুনেছি ভালোবাসলে কবিতা আসে না,
আচ্ছা আমি কি কাউকে ভালোবাসি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

sudiptabiswas
১৩-০১-২০১৮ ০১:০৫ মিঃ

ভাল প্রশ্ন।

Reajulhasanraju
১১-০১-২০১৮ ২০:২৬ মিঃ

ধন্যবাদ @অদীক্ষিত অক্ষি

akkhi
০৮-০১-২০১৮ ০০:৩৭ মিঃ

দারুন লাগলো।