পাগল প্রেমিক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কি বলব তোমায় হে পাগল প্রেমিক
আমি তো তোমার পাগল নই,
তবে তোমায় পাগল বানিয়েছি
আমার পাগল বানানোর ক্ষমতা আছে হে পাগল প্রেমিক।
এভাবে পাগলামি করো না আমার সাথে
আমায় আরো ক' জন কে পাগল বানাতে হবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।