আমার মাথায় ভালবাসার ছাতা নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আমার মাথায় ভালবাসার ছাতা নেই
তাই কষ্টের বৃষ্টি টুপটাপ পড়ে,
সারা কায়া ভিজে যায়
তবুও কেউ ভালবাসার ছাতা নাহি ধরে।
.
আমার মাথায় ভালবাসার ছাতা নেই
তাই রোদ্র আমার সনে করে খেলা,
ভালবাসার কথা বলে
অঙ্গ পুড়ে করে কালা।
.
আমার মাথায় ভালবাসার ছাতা নেই
তাই প্রিয়সীর বুকের মাঝে
আমার ঠাঁই নেই,
আমায় নিয়ে ভাবার আগের মত
তার সময় নেই
আমার মাথায় যে ভালবাসার ছাতা নেই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-০১-২০১৮ ০৮:৩২ মিঃ

আমার মাথায় ভালবাসার ছাতা নেই
তাই রোদ্র আমার সনে করে খেলা,
ভালবাসার কথা বলে
অঙ্গ পুড়ে করে কালা।