হে ঈশ্বর আর খেলিস না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

হে ঈশ্বর আর খেলিস না
পারলে আমায় মৃত্যু দে,
তোর খেলা আর খেলতে পারব না
সেই সামর্থ্য আর নেই যে?
.
হে ঈশ্বর মৃত্যু দে করিস নে
আর হেলা,
আমার কষ্ট দেখে অনেক আনন্দ নিয়েছিস
কত করবি আর রঙ্গ মেলা।
.
হে ঈশ্বর আর খেলিস নে
কত দেখবি আর আমার কষ্ট,
চলতে পারি না হাঁটতে পারি না
বক্ষে যে অনেক কষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।