অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ঘুমের পিল নিত্য খাই
তবুও আসে না ঘুম,
ভাবছি আজ সাতটি খাবো
ঘুম কে করব গুম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।