কষ্টে থাকতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কষ্টে আছি কষ্টে থাকতে চাই
সুখ নাহি আর চাই,
সুখ যে আমার কাছে উপহাস স্বরূপ
একটু থেকে নাই।
.
তাই কষ্টে আছি কষ্টে থাকতে চাই
কষ্টের মাঝে নিজের প্রেমিকা কে
খুঁজে পেতে চাই
তাই কষ্টের সনে থাকতে চাই।
.
কষ্ট যে আমার সব
কষ্ট যে দান করেছে আমার রব,
কষ্ট দেখে আমার রব পায় শান্তি
আমি পাপিষ্ঠ, করেছিলাম যে অনেক ভুলভ্রান্তি।
.

কষ্টে আছি কষ্টে থাকতে চাই
কষ্টের ভালবাসা নিয়ে
আজীবন বেঁচে থাকতে চাই,
কষ্টের ভালবাসা পেলে
রবের পূরণ হবে লালসা- খাঁই
তাই কষ্টে আছি কষ্টে থাকতে চাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।